বিদ্যা বালান

পরিচালক আমাকে বিছানা যাওয়ার জন্য ফোর্স করেছিল : বিদ্যা বালান

January 9, 2021

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান ক্যারিয়ারের উত্থান-পতন নিয়ে গণমা’ধ্যমের মু’খোমুখি হয়ে ভ’য়ঙ্কর অ’ভিজ্ঞতার কথা তুলে ধ’রেছেন । স’ম্প্রতি অক্ষয় কুমা’রের স’ঙ্গে মিশন মঙ্গল ছবি করে জ’নপ্রিয়তায় আরও এক ধাপ এগিয়ে গে’ছেন বিদ্যা বালান।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে বিদ্যা বালান জানান, কেরিয়ারের শুরুতে দক্ষিণী সিনেমা দিয়ে অভিনয় জগতে পা রাখার পরিকল্পনা ছিলো বিদ্যা বালানের। ওই সময় এক পরিচালকের সঙ্গে সাক্ষাতকারের জন্য চেন্নাইতে যান বিদ্যা। একটি কফি শপে তাদের দেখা করার কথা ছিল। কিন্তু বিদ্যা বালানকে তিনি নিজের হোটেলের ঘরে নিয়ে যাওয়ার জন্য জোর করতে শুরু করেন। যা শুনে প্রথমে চমকে যান বিদ্যা।

তিনি আরো বলেন, পরে ওই পরিচালকের কথা মতো তার হোটেলের ঘরে গিয়ে, কয়েক মিনিটের মধ্যেই সেখান থেকে বেরিয়ে যান তিনি। ওই দিন হোটেলের ঘরের দরজা খোলাই রেখেছিলেন বিদ্যা। ফলে পরিচালক সেখান থেকে ৫ মিনিটের মধ্যে বেরিয়ে যান বলে জানান ‘মিশন মঙ্গল’ অভিনেত্রী। বলিউডে ১৫ বছর কাটানোর পর সেই ঘটনার কথা মনে করলে এখনও ভয় পান বলে জানান বিদ্যা বালান।

প্রসঙ্গত ‘পরিণীতা’ দিয়ে বলিউডে পা রাখেন বিদ্যা বালান। সাইফ আলি খানের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। এরপর ‘ডার্টি পিকচার’ থেকে শুরু করে ‘কাহানী’, ‘তুমহারি সুলু’, ‘ভুলভুলাইয়া’ এর মতো একের পর এক সিনেমায় দাপট দেখিয়েছেন তিনি। বর্তমানে অক্ষয় কুমারের সঙ্গে ‘মিশন’ মঙ্গল’ এর সাফল্য নিয়েও উচ্ছ্বসিত বিদ্যা বালান।

 

বিদ্যা আরও বলেছেন, ‘আমা’র বাবা-মা চেন্নাই এসে প্র’যোজকের স’ঙ্গে দেখা করেছিলেন। ওই প্রযোজক কয়েকটি ক্লিপ দে’খিয়ে বলেছিল, ওকে কি কোনও দিক থেকে নায়িকা মনে হয়?’

মায়ের কাছ থেকে ঘ’টনার কথা শুনে প্রায় ৬ মাস আয়নায় মুখ দে’খতে পারেননি বিদ্যা। নিজেকে অত্য’ন্ত কু’ৎসিত মনে হয়েছিল তার।

বিনোদন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *