দিলবার গানের আইটেম গার্ল নোরার শুরুটা মসৃণ ছিল না ! বিস্তারিত….

January 9, 2021

জনপ্রিয় দিলবার গানের আইটেম গার্ল নোরাকে চেনে না এমন লোক খুজে পাওয়া ভার! কিন্তু আপনি জানেনকি শুরুটা মসৃণ ছিলো না নোরার। নিজেকে প্রমাণ করতে হয়েছে বার বার এই মিডিয়া জগতে। এক সময় নৃত্য পরিচালকরা নোরাকে নিজের বাড়ি কানাডাতেই ফিরে যেতে বলেছিলেন ।

কারিনা কাপুরের সাথে সম্প্রতি একটি খোলামেলা আড্ডায়,  এমন নানা চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন অভিনেত্রী নোরা। বলিউডের প্রথম দিনগুলির কথা স্মরণ করতে গিয়ে নোরা জানান ” একবার এক কাস্টিং ডিরেক্টর আমাকে “প্রতিভাহীন” অভিহিত করেছিলেন। ভারতে আসার পর আমি তাঁর কাছে অনুশীলন করতাম। তিনি প্রায়ই আমাকে, আমার লাগেজ প্যাকিং করে চলে যেতে বলতেন। এখানে তোমার মতো অনেক মেয়ে রয়েছে-একথা আমাকে প্রায়ই শুনতে হয়েছে।

নোরা আরও বলেন আমি তখন খুবই ভেঙে পড়েছিলাম। চারিদিক থেকে হতাশায় আমাকে ছেয়ে গিয়েছিল। ভাবতে লাগলাম হয়তোবা এই দেশে আমি আর ক্যারিয়ার করতে পারব না। সবাই শুধু নেগেটিভ সমালোচনা করতেই আসে। কিন্তু আমি পিছুপা হতে চাইনি। নিজের মত অনুশীলন চালিয়ে গেছি।

উল্লেখ্য, সত্যমেব জয়তে ‘দিলবার’ গানটি দিয়ে বলিউডে খ্যাতি অর্জন করেছিলেন নোরা। তারপরে আর পেছনে ঘুরে তাকাতে হয় নি নোরার। বেশ কয়েকটি দারুণ আইটেম গান উপহার দিয়ে,বলিউডের আইটেম গানের পরিধি সমাদৃত করেছেন।

 

বিনোদন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *